শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন

অতীত ভুলে কাজে ফিরছেন সানাই মাহবুব

অতীত ভুলে কাজে ফিরছেন সানাই মাহবুব

বিনোদন ডেস্ক :

প্রায় সাড়ে তিন বছর পর আনুষ্ঠানিকভাবে ক্যামেরার সামনে কথা বললেন সানাই মাহবুব। তার ভক্তদের দিলেন সুখবর।

যুগান্তরকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে সানাই বলেন, অনেকটা সময় পার হয়েছে। বদলেছে অনেক কিছু। আমি এখন অনেক পরিণত। নতুন করে সব শুরু করতে যাচ্ছি। ইতোমধ্যে বেশ কয়েকটি টেলিভিশন চ্যানেলের সঙ্গে আমার কথা হয়েছে। খুব শিগগিরই কাজে ফিরছি।

কেন মিডিয়া ছেড়েছিলেন? উত্তরে সানাই বলেন, আমি একপ্রকার বাধ্য হয়েই মিডিয়া ছেড়েছিলাম। আপনারা জানেন, আমি বারবার বাসা পরিবর্তন করতাম। কারণটা অনেকেই জানেন, আবার অনেকেরই অজানা। আজ বলছি- আমাকে বিভিন্ন মোবাইল নাম্বার থেকে কল করে মেরে ফেলার হুমকি দেওয়া হতো। বলা হতো- আমাকে টুকরো টুকরো করে কেটে ফেলবে; আমার বাবা-মাও চিনতে পারবেন না।

এতদিন পর ফেরা কতটা চ্যালেঞ্জিং? সানাইয়ের সহজ উত্তর- ক্যারিয়ারের শুরু থেকেই আমাকে কাজ পেতে তেমন কোনো কষ্ট করতে হয়নি। আশা করি এখনো খুব একটা সমস্যা হবে না। এমন নয় যে, আমাকে কেউ চেনে না।

এবার কাজের ধরন নিয়ে তিনি বলেন, আগে যা করেছি, না বুঝেই করেছি। এখন সামাজিক এবং ভালো গল্পের মিউজিক ভিডিও, নাটক, সিনেমায় কাজ করতে চাই। আগে না বুঝেই কাজ করতাম। এখন আমার বয়স বেড়েছে। ভালো-মন্দের পার্থক্য বুঝি। ছোটবেলা থেকেই আমি সহজ-সরল স্বভাবের। অনেকেই আমার এ সরলতার সুযোগ কাজে লাগিয়েছেন।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana